রাজশাহীতে থানার ওসির কক্ষে বসেই জন্মদিন পালন করল যুবলীগ নেতা | Flash News 24

রাজশাহীতে থানার ওসির কক্ষে বসেই জন্মদিন পালন করল যুবলীগ নেতা

Share with..

ফ্লাশ নিউজ রিপোর্ট: নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফার উদ্যোগে রাজশাহী ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবলীগের বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক তৌহিদুল হক সুমনের জন্মদিন পালন করা হয়ছে।

গত রবিবার (৮ ডিসেম্বর) রাতে থানায় ওসির রুমে পালন করা ওই জন্মদিনের ছবি পরে যুবলীগ নেতা সুমন তাঁর ফেসবুকেও পোস্ট করেন। এ নিয়ে পুলিশের উর্দ্ধতন মহলেও ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওসি’র উদ্যোগে ওয়ার্ড কাউন্সিলর সুমনের জন্মদিন পালন করা হয়। রবিবার রাত আটটার দিকে সুমনকে ডেকে নিয়ে ওসির কক্ষেই কেক কাটা হয়। এর আগে সুমন থানায় গেলে তাঁকে ফুল দিয়ে বরণ করেও নেওয়া হয়।

পরে কেক কাটার সময় ওসি গোলাম মোস্তফাসহ সেখানে পোশাক পরে দু’জন পুলিশ কর্মকর্তাও উপস্থিত ছিলেন সুমনের পাশে। কেক কাটার পরে সুমন নিজেই সেই ছবি ফেসবুকেও পোস্ট করেন। ফেসবুক পোস্টে সুমন লিখেন, ‘চন্দ্রিমা থানার ওসি সাহেব গোলাম মোস্তফার স্নেহময় ভালোবাসায়।’ এরপর এই ছবি ভাইরাল হয়ে পড়ে।

জানতে যুবলীগ নেতা তৌহিদুল হক সুমন বলেন, ‘গত রবিবারে ওসির কক্ষে কেক কাটা হয়েছিল। কিন্তু ছবিটি দেরিতে পেয়েছি, তাই পোস্ট গত কালকে (সোমবার) দেওয়া হয়েছে।’

তবে বিষয়টি নিয়ে জানতে চাইলে ওসি (তদন্ত) শরিফুল ইসলাম বলেন, ‘মনে হচ্ছে না এই ধরনের আয়োজনের কথা। আমি ছিলাম বলেও জানা নাই।’

জানতে চাইলে ওসি গোলাম মোস্তফাও বার বার ফোন করা হলেও তিনি সভায় আছেন বলে জানান ওসি তদন্ত শরিফুল ইসলাম।

Comment By Facebook
Share with..