রাজশাহী জেলা আ.লীগের সম্মেলন পিছিয়ে ১২ ডিসেম্বর | Flash News 24

রাজশাহী জেলা আ.লীগের সম্মেলন পিছিয়ে ১২ ডিসেম্বর

Share with..

ফ্লাশ নিউজ ডেস্কঃ রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনের দিন আরেক দফা পেছালো। এবার সম্মেলনের জন্য আগামী ১২ ডিসেম্বর নতুন দিন ঠিক করা হয়েছে। কেন্দ্র থেকেই এবার সম্মেলনের দিন ঠিক করে দেয়া হয়েছে।

এর আগে সম্মেলনের জন্য ৬ ডিসেম্বর দিন ঠিক করে দিয়েছিলেন কেন্দ্রীয় নেতারা। গত ৮ নভেম্বর ঢাকায় স্থানীয় নেতাদের সঙ্গে মতবিনিময় করে তারা এই দিন দেন। ওই দিন সম্মেলনের সমন্বয়ক হিসেবে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে দায়িত্ব দেয়া হয়।

সম্মেলনের প্রস্তুতির জন্য তিনি দুই দিন পিছিয়ে ৮ ডিসেম্বর ঠিক করেন। তবে একই দিন বরিশালে আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। তাই রাজশাহীর সম্মেলন আরও চার দিন পেছানো হলো।

জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, কেন্দ্রীয় নেতারা বরিশালের সম্মেলনে যোগ দেবেন। তাই রাজশাহীর সম্মেলন পিছিয়ে দেয়া হয়েছে।

সম্মেলন উপলক্ষে রাজশাহীতে এখন কাউন্সিলরদের তালিকা তৈরির কাজ চলছে। আগামী ২ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সেই সভায় কাউন্সিলরদের তালিকা অনুমোদন হবে। স্থানীয় নেতারা চান, কাউন্সিলরদের ভোটেই রাজশাহী জেলা আওয়ামী লীগে নতুন নেতৃত্ব আসুক। সে অনুযায়ীই প্রস্তুতি নিচ্ছে সম্মেলন প্রস্তুতি কমিটি।

Comment By Facebook
Share with..