৫০ টাকায় এক প্লেট গরুর মাংস, ৩ টাকায় রুটি | Flash News 24

৫০ টাকায় এক প্লেট গরুর মাংস, ৩ টাকায় রুটি

Share with..

ফ্লাশ নিউজ আন্তর্জাতিক ডেস্কঃ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতেও হোটেলে এক প্লেট গরুর মাংস মাত্র ৫০টাকা। এ যেনো রীতিমতো অবিশ্বাস্য ব্যাপার। কিন্তু অবিশ্বাস্য হলেও সত্য যে ভারতের কলকাতার একটি হোটেলে এক প্লেট গরুর মাংস এমন সুলভ মূল্যেই বিক্রি হচ্ছে।

শুধু দামে নয় স্বাদেও অতুলনীয় এই গরুর মাংস। সুলভ মূল্যে এই সুস্বাদু গরুর মাংস খেতে চাইলে আপনাকে যেতে হবে কলকাতার নিউমার্কেট এলাকার মির্জা গালিব স্ট্রিটে। সেখানে ছোট চার রাস্তার মোড় পেরোলেই চোখে পড়বে মদিনা মসজিদ। আর এই মসজিদের নিচেই আপনার জন্য হরেক রকমের সুস্বাদু বাংলা খাবার নিয়ে অপেক্ষা করছে ‘ইসলামি ইয়াদগার হোটেল’।

দেখতে তেমন সুন্দর না হলেও হালাল খাবারের জন্য স্থানীয় মুসলিমদের কাছে হোটেলটি বেশ জনপ্রিয়। দামের পাশাপাশি খাবারের মান ও স্বাদের ব্যাপারেও সুনাম রয়েছে হোটেলটির। এখানে মাত্র ৭ টাকায় এক প্লেট ভাত থেকে শুরু করে ৮ টাকায় পরোটা, ৩ টাকায় রুটি এমনকি গরুর মাংস মেলে মাত্র ৫০ টাকায়। এছাড়াও সকাল-সন্ধ্যার হরেক রকম খাবার এখানে খুবই অল্প দামে পাওয়া যায়।

islami yadgar hotel
কলকাতার ইসলামি ইয়াদগার হোটেল

দুই তলা বিশিষ্ট এই হোটেলটিতে খেতে গেলেই দেখতে পাবেন সামনে বড় থালায় হরেক রকমের খাবার সাজানো রয়েছে। এর পাশেই তৈরি করা হচ্ছে রুটি এবং পরোটা। হোটেলের ক্যাশ কাউন্টারের পাশ দিয়েই উপরে উঠে গেছে দোতালায় যাবার সিড়ি।

বাংলাদেশ থেকে বিভিন্ন কাজে যারা কলকাতায় নিয়মিত আসা যাওয়া করেন তাদের কাছে হালাল, সুস্বাদু এবং কম খরচের জন্য হোটেলটি বেশ জনপ্রিয়। সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত বিভিন্ন রকমের খাবারের পসরা সাজিয়ে ক্রেতাদের জন্য অপেক্ষা করে এই ‘ইসলামি ইয়াদগার হোটেল’।

Comment By Facebook
Share with..