February 23, 2024

স্লোগানে-মিছিলে মুখরিত আওয়ামী লীগের সমাবেশস্থল

আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে দলে দলে মিছিল নিয়ে যুক্ত হচ্ছেন হাজার হাজার নেতাকর্মী। রাজধানীসহ এর আশপাশের এলাকা থেকে একে একে মিছিল নিয়ে আসছেন আওয়ামী লীগ এবং সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। স্লোগানে-মিছিলে মুখরিত পুরো এলাকা।

শনিবার (২৮ অক্টোবর) দুপুর ১টার পর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে সমাবেশস্থলে দেখা গেছে এমন চিত্র।

বিএনপি-জামায়াতের ‘সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের’ প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে আওয়ামী লীগ। এদিন সকাল ১০টা থেকে ছোট ছোট মিছিল আসতে থাকে। দুপুর ১২টার পর একের পর এক মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে থাকে আওয়ামী লীগ এবং সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এসময় বর্তমান সরকারের পক্ষে ও আগামী নির্বাচনে আওয়ামী লীগের নৌকা নিয়ে বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা। বিএনপি-জামায়াত সন্ত্রাস, নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্র করছে উল্লেখ করে এর বিরুদ্ধে নানা স্লোগান দিতে থাকেন তারা।

এর আগে বেলা সাড়ে ১১ টায় সমাবেশ মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। দেশাত্মবোধক গান ও কবিতা নিয়ে এই সাংস্কৃতিক অনুষ্ঠান সাজানো হয়। প্রায় দেড় ঘণ্টার সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে মিছিল নিয়ে আসা নেতাকর্মীদের শুভেচ্ছা জানান কেন্দ্রীয় নেতারা।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *