February 23, 2024

শান্তির বার্তা নিয়ে ঢাকার রাস্তায় দেবী রুপে নওশাবা

সন্তানকে হাতে ধরে রাস্তা পার করাচ্ছেন অভিনেত্রী। এ যেন দুর্গার অন্যতম রূপ। সাহায্যের হাত বাড়িয়ে এভাবেই তিনি সব সময় আমাদের পাশে থাকেন শক্তি হয়ে।

ঢাকার রাস্তায় এমন ছবিগুলোয় আলোচনায় এসেছে। তবে এই দেবী ঐশরিক কোন দেবী নয় তিনি অভিনয় জগতের নওশাবা। দেবী দুর্গা সেজে শান্তির বার্তা নিয়ে তাকে দেখা গেছে ঢাকার বিভিন্ন স্থানে তবে শিশুর সাথে এমন সুন্দর একটি ছবি মনে ধরেছে সবার।

ফেসবুক ব্যবহারকারীগণ এই ছবি দেখে বাহবা জানিয়েছেন তারা বলেন, এ যেন মা প্রকৃতি রুপে আমাদের রক্ষায় এসেছে পৃথিবীতে। আবার কেউ বলছেন নওশাবার এমন উদ্যোগ নারী শক্তি জাগরণের বার্তা দিচ্ছে।

ধর্ম বর্ণ নির্বিশেষে নওশাবার এমন উদ্যোগ সবার কাছেই ভালো লেগেছে এমনটাই বলছেন নেট জগতের মানুষ।

সম্প্রতি শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জনপ্রিয় তারকা অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ এক বিশেষ ফটোশুট করেছেন। ইতিমধ্যে ছবিগুলো ভাইরাল এবং বেশ প্রশংসিতও। সব শ্রেণির মানুষের সঙ্গে মিলেমিশে  দুর্গারূপে হাজির হয়েছেন শহরের বিভিন্ন স্থানে। কখনো তিনি রাস্তার ধারে বসে খুশিমনে কুকুরকে খাবার খাওয়াচ্ছেন, কখনো ফুলের দোকানে মালা গাঁথছেন, কখনো আবার শিশুকে রাস্তা পার করতে সাহায্য করছেন। এমন আরও নানা ভূমিকায় অভিনেত্রী ফ্রেমবন্দী হয়েছেন ছবিগুলোতে। ফ্যাশনও ব্র্যান্ড কাদম্বরী এক্সক্লুসিভ বাই রজবীর মেজেন্টা শাড়ি আর জুয়েলারি ব্র্যান্ড সিক্স ইয়ার্ড স্টোরির গয়না পরেছেন তিনি।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *