February 26, 2024

রাবির সব একাডেমিক ভবনে তালা,নেপথ্যে ছাত্রদল

ডেস্ক সংবাদ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনগুলোতে তালা ঝুলিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর অন্যতম অঙ্গসহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল। বিএনপি ঘোষিত তিনদিনের সর্বাত্মক অবরোধ কর্মসূচি বাস্তবায়নের অংশ হিসাবে তালার সাথে ‘অবরোধ’ লেখা সম্বলিত একটি করে প্ল্যাকার্ডও ঝুলিয়ে দেন তারা।

আজ সকাল সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহী ও সদস্য সচিব শামসুদ্দিন সানিনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক ভবনে তালা ঝুলিয়ে দেওয়া হয়।

এবিষয়ে শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহী বলেন, বিএনপির সমাবেশে হামলা, হত্যা, গ্রেফতারের প্রতিবাদ, তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং সরকার পতনের একদফা দাবি আদায়ে তিন দিনের অবরোধ কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে আমরা প্রতিটি একাডেমিক ভবনে তালা দিয়ে ক্যাম্পাসে অবস্থান নিয়েছি। অবরোধের সমর্থনে আজ ক্যাম্পাসে বিক্ষোভ করারও পরিকল্পনা রয়েছে আমাদের। তালা দেওয়ার সময় রাবি শাখা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, আমরা জানতে পেরেছি ছাত্রদলের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের দুটি ভবনে তালা দিয়েছে। আমি এখন ক্যাম্পাসে ঢুকছি এবং বিষয়টি দেখছি।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *