February 26, 2024

ময়মনসিংহে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের পাল্টাপাল্টি ধাওয়া

ডেস্ক সংবাদ: ময়মনসিংহ নগরীতে অবরোধের সমর্থনে আজ সকাল পৌনে ১০টার দিকে নগরীর পাটগুদাম ব্রিজ মোড় এলাকায় মিছিল বের করে মহানগর বিএনপি। মিছিল শেষে যানবাহনে ইটপাটকেল নিক্ষেপ করে ভাঙচুর করতে চাইলে পুলিশের সঙ্গে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

মিছিলের নেতৃত্ব দেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। ব্রিজ মোড় থেকে বের হওয়া মিছিলটিতে নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দিয়ে সড়ক প্রদক্ষিণ করে রেলক্রসিং পর্যন্ত গেলে পুলিশের প্রতিরোধের মুখে পড়ে। ওই সময় পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে তারা। ওই সময় রাস্তার পাশে থাকা বিআরটিসি বাসসহ কয়েকটি যানবাহনের গ্লাস ভাঙচুর করা হয়। পাল্টাপাল্টি ধাওয়ার একপর্যায়ে বিএনপি নেতারা পালিয়ে যায়।

মিছিলে মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট এম এ হান্নান, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক জোবায়েদ হোসেন শাকিলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, পুলিশ ধাওয়া দিলে ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায় বিএনপি নেতাকর্মীরা। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে র‍্যাব ও পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন রয়েছে।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *