February 29, 2024

ভোর ৪টায় প্রেক্ষাগৃহের সামনে বিজয় ভক্তদের আনন্দ-উল্লাস

প্রেক্ষাগৃহের সামনে দাঁড়িয়ে আছে অসংখ্য মানুষ। তার মাঝে নাচছেন ছেলে-মেয়েরা। তাদের অপেক্ষা— বিজয় অভিনীত ‘লিও’ সিনেমা দেখা। ইন্ডিয়া টুডে একটি ভিডিও প্রকাশ করেছে। তাতে এমন দৃশ্য দেখা যায়।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে থালাপাতি বিজয় অভিনীত সিনেমা ‘লিও’। আজ সিনেমাটির প্রথম শো ছিল ভোর ৪টায়। আর এ শোয়ে সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে যান বিজয় ভক্তরা। সেখানে গিয়ে আনন্দ-উল্লাসে মেতে উঠেন তারা। এ ভিডিওটি ভোর ৪টার আগে ধারণ করা হয়।

‘লিও’ সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করেছেন তৃষা কৃষ্ণান। পরিচালক লোকেশ কঙ্গরাজের ‘লোকেশ সিনেমাটিক ইউনিভার্স’-এর তৃতীয় কিস্তি ‘লিও’। ফলে অনেকেই মনে করছেন ইউনিভার্সের আগের দুই সিনেমা ‘কাইথি’ ও ‘বিক্রম’-এর অনেক চরিত্র ‘লিও’ সিনেমায় দেখা যাবে। যদিও এ বিষয়ে এখনো জানা যায়নি। তবে মুক্তির পর সিনেমাটির ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা।

চলতি বছরের ২ জানুয়ারি তামিলনাড়ুর চেন্নাইতে শুরু হয় ‘লিও’ সিনেমার শুটিং। সিনেমাটির বড় অংশের শুটিং হয়েছে কাশ্মীরে। ২৭৫ কোটি বাজেটের সিনেমাটিতে বিজয় ছাড়াও অভিনয় করেছেন— সঞ্জয় দত্ত, প্রিয়া আনন্দ, গৌতম মেনন প্রমুখ। 

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *