February 26, 2024

বৈঠা হাতে মহাসড়কে আ.লীগ নেতাকর্মীরা

ডেস্ক সংবাদ: বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে ভোরে বৈঠা হাতে নিয়ে বিক্ষোভ মিছিল ও মোটরসাইকেল শোভাযাত্রা করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আজ ভোর সাড়ে ৫টায় বনপাড়া হাটি কুমরুল মহাসড়কের কাঁচি কাটা টোলপ্লাজা থেকে আওয়ামী লীগ নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল ও মোটরসাইকেল শোভযাত্রা বের করে। পরে শোভাযাত্রাটি নয়াবাজার, হাজির হাট, রয়না পাম্প এলাকা প্রদক্ষিণ করে।

মিছিলে আওয়ামী লীগের ৩ শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করে। এ সময় তারা হাতে বৈঠা নিয়ে অবরোধ বিরোধী বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন মিছিলটির নেতৃত্ব দেন। বিক্ষোভ মিছিল ও শোভাযাত্রা শেষে এক পথসভায় আনোয়ার হোসেন বলেন, হরতাল-অবরোধের নামে সারাদেশে আগুন, সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করছে বিএনপি-জামায়াত। তাদের ডাকা হরতাল-অবরোধ আমরা মানি না। ষড়যন্ত্র করে লাভ নেই। নাশকতার চেষ্টা করা হলে প্রতিহত করতে আমরা প্রস্তুত রয়েছি।

তিনি আরও বলেন, ভোর রাতে আগুন ও টায়ার জ্বালিয়ে তারা হরতাল-অবরোধ শুরু করে। এ কারণে নেতাকর্মীদের নিয়ে ভোর রাত থেকে সড়ক-মহাসড়কে অবস্থান নিয়েছি। এই এলাকায় বিএনপি-জামায়াতের তাণ্ডব করার কোনো সুযোগ নেই। আমরা বৈঠা হাতে রাজপথে অবস্থান করছি।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *