February 24, 2024

বেলপুকুরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে, নিহত ৫

রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে ঢুকে চারজন নিহত হয়েছেন। আজ রাজশাহী-ঢাকা মহাসড়কের বেলপুকুরে এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জামিলুর রহমান জানান, দুপুরে একটি ট্রাক সিএনজিচালিত অটোরিকশাকে বাঁচাতে গিয়ে সড়কের পাশের দোকানে ঢুকে পড়ে। এতে ৫ জন নিহত হয়। এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন।

নিহত পাঁচজনের মধ্যে একই পরিবারের চারজন হলেন, নাটোরের গুরুদাসপুরের কান্তপুর গ্রামের আবু সাঈদের মেয়ে শারমীন (১৭), সাঈদের বাবা ইনসাব আলী (৭৫), সাঈদের ছোট ভাই আইয়ুব আলী লাবু (৩৫) এবং সাঈদের ছোট বোন পারভীন (৩৫)। এছাড়া নাটোরের গুরুদাসপুরের মকিমপুর গ্রামের মোকলেসুর রহমান মোখলেস (৪৫)। তিনি অটোরিকশার চালক।
এ দুর্ঘটনায় রাজশাহীর কাটাখালী এলাকার রিপন আলীর ছেলে হৃদয় (১৮) গুরুতর আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। নিহতদের মধ্যে শারমীন রাজশাহীর শাহ মখদুম কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

নিহতের স্বজনরা জানান, ইনসাব আলী ক্যানসারে আক্রান্ত ছিলেন। তাকে কেমোথেরাপির জন্য রাজশাহীতে নেওয়া হচ্ছিল। পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান একই পরবারের চারজন।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক (ইমও) ডাক্তার এম এ জলিল জানান, হাসপাতালে যে পাঁচজনকে আনা হয়েছিল তাদের মধ্যে চারজন মারা গেছেন। আহত হৃদয়ের অবস্থাও সংকটাপন্ন। তার চিকিৎসা চলছে।

জানতে চাইলে বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, দুর্ঘটনার পর স্পটেই একজনের মৃত্যু হয়েছে। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে আরও চারজনের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, রাজশাহী-ঢাকা মহাসড়কের বেলপুকুর এলাকায় বেপরোয়া মালবাহী একটি ট্রাক অপরদিকে থেকে ছেড়ে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে পাঁচজন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা রামেক হাসপাতালে পাঠায়। সেখানে চারজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করছেন।

প্রাথমিক তদন্ত শেষে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলো জানান ওই পুলিশ কর্মকর্তা।


রিপোর্টার,ফ্ল্যাশ নিউজ
তাহসিব আলম শাহ

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *