February 29, 2024

বিএনপি-জামায়াতকে প্রতিহত করতে প্রয়োজনে জীবন দিতে হবে: নিখিল

বাংলাদেশকে ধ্বংস করার জন্য মাঠে নেমেছে বিএনপি-জামায়াত। তাদেরকে প্রতিহত করতে হবে। প্রয়োজনে জীবন দিতে হবে। শনিবার (১১ নভেম্বর) সকালে যুবলিগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এ কথা বলেন যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল।

এদিন সকাল সাড়ে ৮টার দিকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক। শ্রদ্ধা নিবেদেন শেষে সেখানেই জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন ঘোষণা করেন যুবলিগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। উড়ানো হয় বেলুন ও পায়রা।

এর আগে সকালে নেতাকর্মীদের সাথে নিয়ে ধানমন্ডির ৩২ নম্বরে যান যুবলীগ নেতারা। শ্রদ্ধা নিবেদন শেষে নেতাকর্মীদের উদ্দেশে নিখিল বলেন, বিএনপি-জামায়াত দেশকে ধ্বংস করার পায়তারা চালাচ্ছে। দেশকে ধ্বংস করার জন্য তারা মাঠে নেমেছে। প্রয়োজনে জীবন দিয়ে হলেও তাদেরকে প্রতিহত করতে হবে। এ সময় নেতাকর্মীদেরকে রাজপথে সোচ্চার থাকার আহবানও জানান নিখিল।

প্রসঙ্গত, আওয়ামী যুবলীগ, বাংলাদেশ আওয়ামী লীগের একটি সহযোগী সংগঠন। স্বাধীনতার পর ১৯৭২ সালের ১১ নভেম্বর ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেনশনের মধ্য দিয়ে যুবলীগ প্রতিষ্ঠা করা হয়। এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন শেখ ফজলুল হক মনি।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *