February 23, 2024

নাটোরে বিএনপি নেতাকে অপহরণ করে জখম করেছে দুর্বৃত্তরা

ডেস্ক সংবাদ: নাটোর সদর উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি আবু রায়হানকে অপহরণের পর তাকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। অপহরণের পর তাকে রাজশাহীর পুঠিয়া উপজেলার সেনভাগ এলাকায় ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু বলেন, শনিবার রাত সাড়ে ৯টার দিকে আবু রায়হান উপজেলার মির্জাপুর বাজারে বসে চা খাচ্ছিলেন। এ সময় একটি মাইক্রোবাসে করে অস্ত্রসহ কয়েকজন লোক জোর করে রায়হানকে গাড়িতে তুলে নেওয়ার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন বাধা দেওয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা ফাঁকা গুলি ছুড়ে রায়হানকে অপহরণ করে নিয়ে যায়। পরে রাজশাহীর পুঠিয়া উপজেলার সেনভাগ এলাকায় কুপিয়ে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে স্থানীয় লোকজন রায়হানকে উদ্ধার করে প্রথমে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে নাটোর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ ঢাকা পোস্টকে বলেন, গতকাল রাতে আবু রায়হানকে তুলে নিয়ে গিয়ে পুঠিয়া এলাকায় ফেলে রেখে যাওয়ার বিষয়ে জানতে পেরেছি। এ বিষয়ে এখনও কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। বিট অফিসারকে তার এলাকায় পাঠিয়েছি খোঁজ নেওয়ার জন্য। তিনি এখন রাজশাহী মেডিকেলে ভর্তি আছেন, সুস্থ হলে বিস্তারিত জানতে পারবো।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *