February 29, 2024

তানজিন তিশাকে ২৪ ঘণ্টার আলটিমেটাম

ডেস্ক সংবাদ: অভিনেত্রী তানজিন তিশার বিরুদ্ধে অপেশাদার আচরণ ও বক্তব্যের প্রতিবাদে রাজপথে সমবেত হলেন সাংবাদিকরা।

আজ বেলা আড়াইটায় রাজধানীর কাওরানবাজারের সার্ক ফোয়ারার সামনে জড়ো হন টেলিভিশন, পত্রিকা, অনলাইন পোর্টাল ও রেডিওতে নিয়োজিত বিনোদন বিভাগের সংবাদকর্মীরা। তারা বিনোদন সাংবাদিকদের বিরুদ্ধে তানজিন তিশার অপেশাদার আচরণের নিন্দা ও প্রতিবাদ জানান।

এ সময় বক্তারা তানজিন তিশা ২৪ ঘণ্টার মধ্যে ক্ষমা না চাইলে তার সংবাদ প্রকাশ থেকে বিরত থাকার ঘোষণা দেন। পাশাপাশি তার বিরুদ্ধে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে বলেও জানানো হয়।

সাংবাদিক তানভীর তারেক বলেন, আমি এ অভিনেত্রীর নাম ‍মুখে আনতে চাই না। তবে তার আচরণ খুবই অপেশাদার। তিনি সাংবাদিকদের উড়িয়ে দেয়ার হুমকি তো দিয়েছেনই আবার ডিবি অফিসে গিয়ে ভিত্তিহীন অভিযোগ করেছেন। এর তীব্র নিন্দা জানাই।

সাংবাদিক নাজমুল আনম রানা বলেন, চ্যানেল টুয়েন্টি ফোর একটি প্রথম সারির গণমাধ্যম। তিশার যদি কোনো অভিযোগ থাকে তবে সে আমাদের জানাতে পারতো। কিন্তু সেটা না করে সে হুমকি ধমকি দিয়েছে। পাশাপাশি ডিবি অফিসে গিয়ে অভিযোগ করেছে। আমাদের চ্যানেল তার বিরুদ্ধে মামলা করবে কিনা সেটা কর্তৃপক্ষ বলবে। তবে আমি মনে করি তার এমন আচরণ অপেশাদার।

সাংবাদিক জাহিদ আকবর বলেন, তানজিন তিশার কাছে সাংবাদিক হিসেবে সঠিক তথ্য যে কেউ চাইতেই পারে। এতে ডিবিতে অভিযোগ জানানোর মতো কিছু ঘটেনি। আমি এর তীব্র নিন্দা জানাই।

সম্প্রতি চ্যানেল টোয়েন্টিফোর-এর সাংবাদিক মাজহারুল ইসলাম তামিম একটি তথ্য জানতে চেয়ে তিশার কাছে ক্ষুদেবার্তা পাঠান। এরপর তিশা ফোন করে তামিমসহ সাংবাদিকদের একচেটিয়া হুমকি-ধমকি দেন। উড়িয়ে দেয়ার কথা বলেন। একদিন পর উল্টো তিশা ডিবি অফিসে গিয়ে তামিমের নামে সাইবার বুলিংয়ের অভিযোগ করেন।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *