February 26, 2024

চলছে জাপার মনোনয়নপ্রত্যাশীদের ২য় দিনের সাক্ষাৎকার

ডেস্ক সংবাদ: দ্বিতীয় দিনের মতো চলছে জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ। আজ সাক্ষাৎকার নেয়া হচ্ছে খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের।

আজ সকাল ১০টা থেকে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে শুরু হয় এ কার্যক্রম। সম্ভাব্য প্রার্থীদের সাক্ষাৎকার নিচ্ছেন জাতীয় পার্টির পার্লামেন্টারি বোর্ডের সদস্যরা। জাতীয় পার্টি মনোনয়ন বোর্ডের সভাপতি, দলের চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের সভাপতিত্বে মনোনয়ন বোর্ডে উপস্থিত আছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু, কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম, এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ ও সৈয়দ আবু হোসেন বাবলাসহ বোর্ডের অন্য সদস্যরা।

সাক্ষাৎকার শুরু আগে সাংবাদিকদের সাথে কথা বলেন পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু। তিনি বলেন, জাতীয় পার্টির মধ্যে কোনো ভাঙন ও দ্বিধা নেই। দলের প্রতি আনুগত্য, এলাকার জনপ্রিয়তা ও দেশপ্রেম বিবেচনায় প্রার্থী চূড়ান্ত করা হচ্ছে। মহাসচিব বলেন, ১৮০০টির ওপরে মনোনয়ন ফরম জমা হয়েছে। সোমবার মনোনয়ন প্রত্যাশীদের নাম ঘোষণা করা হবে বলেও জানান তিনি।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *